ভোট দিতে গেলে মিলবে চরম শাস্তি,আশঙ্কা উত্তেজনা চন্দ্রকোণায়

ভোট দিতে গেলেই মিলবে শাস্তি, এমন বিধানে চাঞ্চল্য এলাকায়। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছলেন প্রশাসনের আধিকারিকরা। মুখে নয় একেবারে লিখিতভাবে চন্দ্রকোনা থানার বান্দিপুর গ্রাম পঞ্চায়েতের ঝঁকরা এলাকায় এমন নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

জানাযায় ২৫ শে এপ্রিল বৃহস্পতিবার সকালে ঝাঁকরা এলাকার কিষাণ মান্ডি চত্বরে কিছু পোস্টার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পোস্টার গুলিতে কড়া ভাষায় ওই এলাকার কিছু ভোটারকে ভোটাধিকার প্রয়োগে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় তাদের সাথে চরম ব্যবহার করা হবে। ঘরছাড়া করে দেওয়া,বাড়িঘর পুড়িয়ে দেওয়া ছাড়াও সব কাজ বন্ধ করে দেওয়ারও হুমকি বাণী লেখা ওই পোস্টারে।

বিজেপির অভিযোগ হুমকি দেয়া পোস্টার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দিয়েছে।এলাকার বিজেপি কর্মী রুপম মল্লিক বলেন”সকালে আমরা এই পোস্টার গুলো দেখি,আমরা পুলিশ কে জানিয়েছি, আমরা প্রশাসনের হস্তক্ষেপের দাবী জানাচ্ছি।যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে ওই অঞ্চলের তৃণমূলের অঞ্চল সভাপতি, তথা চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষ। তিনি বলেন “ঝাঁকরা শান্ত এলাকা, এখানে এই ধরনের কোন ঘটনা ঘটতেই পারে না, বিজেপিকে কোন গুরুত্বই দেওয়া হয়নি তাই পোস্টর দেওয়ার কোন প্রয়োজনই নেই।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!