বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো ও পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগে ঘাটাল বিজেপির থানা ঘেরাও

বিজেপি কর্মী সমর্থকদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে পুলিশ নিরপেক্ষতা বজায় রেখে কাজ করছে না এরই প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ কর্মসূচি করল বিজেপি কর্মী সমর্থকরা। ২৮ শে মে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানা সামনে ঘাটাল সাংগঠনিক বিজেপি পক্ষ থেকে এই কর্মসুচী নেওয়া হয়।

এদিন বিকেল নাগাদ চন্দ্রকোনার গাছশিতলা থেকে মিছিল করে বিজেপি কর্মীরা এসে উপস্থিত হয় থানার সামনে, এবং বিক্ষোভ প্রদর্শন করে চন্দ্রকোনা থানার ওসি প্রশান্ত পাঠকের কাছে একটি ডেপুটেশন জমা দেয়।এদিন এই কর্মসূচিতে যোগ দেয় ঘাটাল সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি অন্তরা ভট্টাচার্য, রাজু আড়ি সহ একাধিক বিজেপি নেতৃত্বরা।

জেলা সভাপতি অন্তরা ভট্টাচার্য বলেন” চন্দ্রকোনা থানা এলাকায় বেশ কয়েকটি ঘটনা পুলিশ বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের গ্রেপ্তার করেছে,আমরা মনে করছি তৃনমূল তাদের মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে। বর্তমানে রাজ্য সরকার বিজেপির ভয়ে পুলিশকে কাজে লাগিয়ে বিজেপি কর্মী সমর্থকদের গ্রেফতার করাচ্ছে,আমরা চাই পুলিশ নিরপেক্ষতা বজায় রেখে কাজ করুক, তা না হলে আমরা আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামব, আমরা লিখিত আকারে পুলিশের কাছে এটি জানিয়েছি।

এদিন বক্তব্য রাখতে গিয়ে জেলা সভাপতি অন্তর বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন এলাকায় কোনো গন্ডগোল হলে অবিলম্বে পুলিশকে খবর দিন, বিজেপি কর্মী সমর্থক উদ্দেশ্যে বলেন “আপনারা কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না । এদিন এই কর্মসূচিতে প্রায় কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক অংশগ্রহণ করে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!